রামু প্রতিনিধি :
রামুতে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় পরিবারগুলোর কাছে খাদ্য সাহায্য পৌঁছে দিচ্ছে ঢাকাস্থ রামু সমিতি ।

আজ বৃহষ্পতিবার ২ শত পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছেঁ দেওয়ার জন্য রামু উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হস্তান্তর করা হয়। এসময় রামু সমিতির উপদেষ্টা ও রামু উপজেলা চেয়ারম্যান জনাব সোহেল সরওয়ার কাজল, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা উপস্থিত ছিলেন।

রামু সমিতির পক্ষে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন অর্থ সম্পাদক আব্দুল হাকিম, সহ প্রচার প্রকাশনা সম্পাদক খুরশিদ আলম, আজীবন সদস্য আকতার হোসেন ও পাভেল শর্মা নয়ন।

২০০০ সালে প্রতিষ্ঠিত রামু সমিতি, ঢাকা সবসময়ই মানুষের পাশে থেকে মানব কল্যাণে কাজ করার চেষ্টা করে। ঢাকাস্থ রামুবাসীর প্রাণের এই সংগঠন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের পাশাপাশি অতীতেও রামুর স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন আয়োজনে নিজেদের সংশ্লিষ্ট রেখেছে।

ঢাকাতে বসবাসরত বিভিন্ন পেশার সম্মানিত ব্যক্তিবর্গ এই সমিতির সংগে জড়িত।

রামু সমিতির পক্ষ থেকে বিশেষ বার্তায় জানানো হয়েছে, চলমান সংকট মোকাবেলায় রামু সমিতি রামুবাসীর পক্ষে সবসময় অবস্থান করবে। ত্রাণ কার্যক্রম চলমান রাখার স্বার্থে সমিতির পক্ষ থেকে কল্যাণ তহবিল গঠন করা হয়েছে।
কেউ কল্যাণ তহবিলে সহযোগিতা করতে চাইলে প্রয়োজনে নিম্নোক্ত নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। 01873787787, 01552365456