মুহিব উল্লাহ মুহিব:
সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার’ এর উদ্যোগে রামু উপজেলার ১০০ টি কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (৭ এপ্রিল) উপদেষ্টা ও কার্যনির্বাহী সদস্যরা এই ত্রাণ বিতরণ সম্পন্ন করেন।করোনা পরিস্থিতির এই কঠিন সময়ে হতদরিদ্র অসহায় মানুষরা যখন চরম খাদ্য সংকটে ভুগছে তখনি কক্সবাজারের প্রানের সংগঠন সেভ দ্যা হিউমিনিটি এগিয়ে আসে। মানবিক বিপর্যয়ের এই সময়ে সংগঠনটির সকল উপদেষ্টা ও কার্যনির্বাহী সদস্যদের উদ্যোগে কক্সবাজারের ১০০০ একহাজার হতদরিদ্র পরিবারকে এই কর্মসূচির আওতায় আনার সিদ্ধান্ত নিয়েছে।

এমতাবস্থায় প্রথম পর্বে রামু উপজেলার ১০০টি কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল,২ কেজি আলু, ২ কেজি পেয়াজ বিতরণ করা হয়।পরবর্তীতে আরো ৯০০টি পরিবারের কর্মহীন ও হতদরিদ্র মানুষের জন্য এই কর্মসূচি হাতে নিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্যা হিউমিনিটি কক্সবাজার।মানুষের এই দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর জন্যে সরকার সহ সমাজের বিত্তবান মানুষদের আহবান জানায় উপস্থিত ‘সেভ দ্যা হিউমিনিটির’ সদস্যবৃন্দ! সংগঠনটির সদস্যরা মনে করেন সবাই একসাথে ঐক্যবদ্ধ হয়ে হতদরিদ্র মানুষের পাশে থাকলে এই দুর্যোগকে মোকাবেলা করা সহজ হবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামু অঞ্চলের সমাজসেবক আলহাজ্ব আব্দুল গফুর, বিশিষ্ট সমাজসেবক ও সংগঠনের উপদেষ্টা প্রবাসী মোঃ হাসান মুরাদ, সংগঠনের উপদেষ্টা মোঃ আল আমিন, সংগঠনের সভাপতি : মোঃ ফয়সাল, সহ সভাপতি : সাজ্জাদ সরওয়ার, সাধারন সম্পাদক: বশির উদ্দিন মাহমুদ, ত্রান ও পূনর্বাসন সম্পাদক আব্দুল ওয়াহিদ কার্যনির্বাহী সদস্য ও সমাজসেবক মোঃ জাহেদ, আজিজুল মোস্তফা,মোঃঅমিত হাসান, হাফেজ টিপু সুলতান, জানে আলম প্রমুখ ।