মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

শনিবার ৪ এপ্রিল বিকেলে বয়ে যাওয়া ঝড়ো হাওয়ায় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের গোল চত্তেরর গাছটি উপড়ে পড়েছে। গাছটিতে আগে থেকেই মৌমাছির বাসা বেঁধেছিলো। গাছটি উপড়ে পড়ার পর মৌচাক থেকে মৌমাছিরা চলে যায়। মৌচাকটি মধুতে পরিপূর্ণ ছিলো। ঝড় থামার পর কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান জেলা প্রশাসকের কার্যালয়ে যাচ্ছিলেন। উপড়ে পড়া গাছে মৌমাছির মৌচাকে মধু আছে শুনে খাঁটি ও ফ্রেশ মধু খাওয়ার লোভ আর সামলাতে পারেননি মেয়র মুজিবুর রহমান। কয়েক কদম উপড়ে পড়া গাছের দিকে এগিয়ে গিয়ে মৌচাক থেকে নিজ হাতে মধু নিয়ে খাটি মধু পান করলেন কক্সবাজারের পৌর পিতা মুজিবুর রহমান। ভেজাল ও ফরমালিনের ভিড়ে খাঁটি ও তরতাজা মধু পান করতে করতে তৃপ্তির ঢেঁকুর গিলেছেন নগর পিতা মেয়র মুজিবুর রহমান।

এনিয়ে, কক্সবাজার পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও মেয়র মুজিবুর রহমানের সহকারী এবি ছিদ্দিক খোকন শনিবার ৪ এপ্রিল বিকেলে তার নিজস্ব ফেসবুক আইডি’তে মেয়রের মধুপানের ২ টি ছবি সহ একটি পোস্ট দিয়েছেন। নীচে পোস্টটি হুবহু তুলে ধরা হলো :

“কাল বৈশাখির ঝড়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের গোল চত্তের গাছটি ভেঙে পড়ে গেছে গাছটির ভিতরে মধুর বাহা ছিল…সেই মধুর রস পান করেছেন মেয়র মুজিবুর রহমান।”