প্রেস বিজ্ঞপ্তি :
লাল সবুজ উন্নয়ন সংঘ কক্সবাজার জেলা শাখার উপদেষ্টা মোঃ কেফায়েত উল্লাহ সাজ্জদ এর নিজ উদ্যাগে টেকনাফ উপজেলার অর্ন্তগত হোয়াইক‍্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড উনচি প্রাং এ বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণ করেন।

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক, সাবান ও বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে পরামর্শ প্রদান করেন।
শুক্রবার সকাল ১০ঘটিকায় উনচি প্রাং এলাকায় জনসেচতনতা বৃদ্ধির লক্ষে করোনাভাইরাসের লক্ষণ ও সতর্কতামূলক নির্দেশনা ও পরামর্শ দেন। মাস্ক ও সাবান বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন লাল সবুজ উ: সংঘের উপদেষ্টা মোহাম্মদ কেফায়েত উল্লাহ সাজ্জাদ।

এলাকার রিক্সাচালক, দিনমজুর,ও পথচারীদের মধ্যে সকাল থেকেই মাস্ক এবং সাবান বিতরণ অনুষটানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মৌলানা হাফিজুর রহমান,ড.নুরুল কবির,ও লাল সবুজ উন্নয়ন সংঘ, সভাপতি সাইদুল ইসলাম ফরহাদ,সহ সভপতি সাগর খান,অর্থ সম্পাদক শেফায়েত উল্লাহ ও ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বিজয়।

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিতে কার্যক্রমটি চলমান থাকবে।