সংবাদদাতাঃ
কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ চান্দেরপাড়ায় মামলা তুলে না নেয়ায় হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এই হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছে। এই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করা হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, জমি বিরোধের কারণে ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ চান্দেরপাড়া এলাকার আমান উল্লাহ (৫০) নামে এক ব্যক্তি তার প্রতিপক্ষ একই এলাকার মৃত মোঃ কালুর পুত্র ইব্রাহিম খলিল, আবদুর রশিদের পুত্র ফজলুল করিম, ইব্রাহিম খলিলের পুত্র আবদুল খালেক ও আবদুল মজিদের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলা বিচারাধীন রয়েছেন। কিন্তু ওই মামলা তুলে নিতে আসামীরা দীর্ঘদিন ধরে বাদি আমান উল্লাহকে চাপ প্রয়োগ করে আসছিলো। একই সাথে প্রাণনাশহ নানাভাবে ক্ষতি করার হুমকি দিয়ে আসছিলো। মামলা তুলে না নেয়ায় গত ৩১ মার্চ আসামীরা ক্ষুব্ধ হয়ে আমান উল্লাহর বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা রড ও দা নিয়ে আমান উল্লাহ ও তার স্ত্রী রাজিয়া আকতারের উপর আঘাত করে এবং রাজিয়া আকতারকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এতে তারা দুজন আহত হয়েছেন। এসময় হামলাকারীরা বাড়িও ভাংচুর করে। এক পর্যায়ে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত স্বামী-স্ত্রী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এই ঘটনায় আমান উল্লাহর স্ত্রী রাজিয়া আকতার বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় হামলাকারী চারজনের বিরুদ্ধে একটি দায়ের করেছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে জানা গেছে।