নিজস্ব প্রতিবেদক:

কক্নবাজার শহরের বিজিবি ক্যাম্প মল্লিকপাড়ায় পৈত্রিকভাবে প্রাপ্ত জমি দখল করতে বোন, ভগ্নিপতি, তাদের সন্তারদের উপর হামলা চালিয়েছে নীলু মল্লিক নামে এক ব্যক্তি।
শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মল্লিক পাড়ার মৃত সুরেন্দ্র মল্লিক তার মেয়ে কামিনী মল্লিককে ৩ গন্ডা জমি রেজিস্ট্রি করে দেন। কিন্তু ১০ বছর আগে ঘর পুড়িয়ে দিয়ে ওই জমি দখল করে ফেলে ভাই নীলু মল্লিক। পরে কামিনী মল্লিকে খালের পাড়ে ৩ গন্ডা খাস জমি দেয় পিতা। সেই জমিতে ঘর করে বিগত ১০ বছর ধরে স্বামী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলো কামিনী মল্লিক। কিছুদিন থেকে ওই জমির উপর লোলুপ দৃষ্টি পড়ে নীলু মল্লিকের। এর ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় নীলু মল্লিক তার ছেলেসহ কিছু ভাড়াটে লোক নিয়ে কামিনী মল্লীকের বসতবাড়িতে হামলা চালায়। এসময় বাধা দিতে গেলে হামলাকারীরা কামিনী মল্লিক, তার স্বামী প্রদীপ মল্লিক, মেয়ে এ্যানি মল্লিক ও ছেলে অনিক মল্লিককে আঘাত করে। এসময় হামলাকারীরা বাড়ি ভাংচুর করে এবং নগদ টাকা, স্বর্ণালংকারসহ আরো জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

হামলায় আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর ওমর ছিদ্দিক লালু জানান। তিনি হামলার ঘটনাটি শুনেছেন। এ ব্যাপারে তিনি বিস্তারিত খোঁজ নিচ্ছেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান হামলার শিকার কামিনী মল্লিক।