নিজস্ব প্রতিবেদক :

রামুর গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক মো. আনিছুর রহমান।

তিনি বলেন, সকল শিক্ষার্থীকে ইসলামের আলোকে জীবন তৈরী করতে হবে। কিশোর অপরাধ থেকে তরুণ শিক্ষার্থীদের মুক্ত থাকতে হবে। ইভটিজিং ও বাল্যবিবাহ দূর করে আমাদেরকে মাদকমুক্ত সমাজ উপহার দিতে হবে।

মাদ্রাসার সভাপতি আয়ুব সিকদারের সভাপতিত্বে ও শিক্ষক আলাউদ্দিন আল আজাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওবাইদুল হাকিম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম, গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের সাবেক সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, সাংবাদিক নেজাম উদ্দিন, গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও গর্জনিয়া ইউনিয়ন বীট পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী, এমপি কমলের ব্যক্তিগত সচিব একরামুল হাসান ইয়াসিন, গর্জনিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক তানজিদ রায়হান, ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্রপরিষদের সভাপতি জসিম উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা মোহাম্মদ আয়ুব।

অনুষ্ঠানে পরীক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। সবশেষে পরীক্ষার্থীদের মধ্যে ফাইল, কলম, পেনসিল প্রভৃতি বিতরণ করেন গর্জনিয়া ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক মো. আনিছুর রহমান পরীক্ষার্থীদের পাশাপাশি গর্জনিয়ার সাবেক সফল চেয়ারম্যান তৈয়ব উল্লাহ চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের রোগমুক্তির জন্য দোয়া কামনা করেন।