চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় পৃথক অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ শহিদুল ইসলাম ওরফে সোহেল (৩৫) ও নজির আহমদ (৫৫) নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২৪ ঘন্টার ব্যবধানে উপজেলার ডুলহাজারা ও পৌরসভার স্টেশন পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, ডুলাহাজারা ইউনিয়ানের ৭নং ওয়ার্ডের পূর্ব মাইজ পাড়ার কবির আহমদের ছেলে শহিদুল ইসলাম ওরফে সোহেল (৩৫)। পৌরসভা ৮নং ওয়ার্ডের স্টেশন পাড়ার মৃত আবদুল খালেকের ছেলে নজির আহমদ (৫৫)।

অভিযানে নেতৃত্বে দেওয়া চকরিয়া থানার এসআই মো. আব্দুল বাতেন বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ডুলাহাজারা বাজারে হাজী আলাউদ্দীন মার্কেটেরএকটি চায়ের দোকানে অভিযান চালিয়ে শহিদুল ইসলাম সোহেল নামের এক ব্যক্তিকে ৩৫টি ইয়াবাসহ গ্রেফতার করা হয়। শহিদুল নিজের মালিকানাধীন চায়ের দোকানটিতে বসে ইয়াবা বেচাকেনা করতেন। অপরদিকে লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার এলাকা থেকে ১০ লিটার চোলাই মদসহ নজির আহমদকে গ্রেফতার করা হয়।

এসআই বাতেন আরো বলেন, গ্রেফতার দুই ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়েরের পর ৩০ জানুয়ারি দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।