মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

স্কাউটে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ‘প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড’ পেয়েছেন উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালীর আসিফুল কাদের জয়। সোমবার ২০ জানুয়ারি বিকেলে গাজীপুরের মৌচাক জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে আসিফের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন রাষ্ট্রপতি ও দেশের চিফ স্কাউট মো. আবদুল হামিদ। ‘চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কাউট গ্রুপ’ এর পক্ষে আমাদের আসিফ এই মর্যাদাপূর্ণ সম্মাননা গ্রহন করেন। কক্সবাজার জেলায় উখিয়ার গর্বের ধন আসিফই প্রথমবারের মতো ‘প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড’ পাওয়ার বিরল কৃতিত্ব অর্জন করেন।

উখিয়ার গৌরব আসিফ পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফজল কাদের চৌধুরী ভুট্টো ও কামরুন নাহার নিলুর জ্যেষ্ঠ সন্তান। সে কক্সবাজার জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপিঠ হতে বিজ্ঞান বিভাগ নিয়ে এবারের এসএসসি পরীক্ষার্থী।

এওয়ার্ড প্রদান অনুষ্টানে উখিয়ার আসিফুল কাদের জয় ছাড়াও স্কাউটে অসামান্য অবদানের জন্য বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে ‘প্রসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ড’ এবং সারাদেশর ৪৭ শিক্ষার্থীকে ‘প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ড’ তুলে দেন রাষ্ট্রপতি ও চিফ স্কাউট মো. আবদুল হামিদ। একই অনুষ্ঠানে রাষ্ট্রপতি স্মারক ডাকটিকিটও অবমুক্ত করেন।