মহেশখালী উপজেলার কালারমারছড়া মিজ্জিরপাড়ার রেমিট্যান্স যোদ্ধাদের সংগঠন ‘প্রবাসী কল্যাণ একাডেমি’র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন ভিত্তিক কোরআন তেলওয়াত প্রতিযোগিতা। মিজ্জিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আগামী ২০ জানুয়ারি সোমবার এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
উক্ত কোরআন তেলওয়াত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কালারমারছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।
মিজ্জিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবদুল হাকিমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ইউপি সদস্য আমির হোসাইন, সমাজসেবক আহমুদুর রহমান, লিয়াকত আলী, মিজানুর রহমান চৌধুরী, এসএম সিরাজুল হক, মাস্টার বজলুল কবির, মুহাম্মদ উল্লাহসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।
এছাড়া অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মাওলানা আবু ছৈয়দ নূরী, মাওলানা ক্বারী সালামত উল্লাহ, হাফেজ মাওলানা আক্তার আহমদ, মাওলানা আবদুল হামিদ ও মাওলানা নূরুল হক আরমানী।
কোরআন তেলওয়াত প্রতিযোগিতায় কালারমারছড়া ইউনিয়নের মোট ২০টি হাফেজখানা থেকে ১ জন করে ছাত্র অংশগ্রহণ করবেন। তিনজন ক্বারী হাফেজ এতে বিচারকের ভ‚মিকা পালন করবেন। প্রতিযোগিদের মধ্য থেকে বিচারকরা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করবেন। বিজয়ীদের পুরস্কার হিসেবে ক্রেস্ট, সার্টিফিকেট ও প্রাইজমানি প্রদান করা হবে। এছাড়া অংশগ্রহণকারী সবাইকে সম্মাননা পুরস্কার প্রদান করা হবে।
উক্ত কোরআন তেলওয়াত প্রতিযোগিতায় সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন প্রবাসী কল্যাণ একাডেমির সভাপতি রহিম উল্লাহ, সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফাসহ সকল সদস্যবৃন্দ।