প্রেস বিজ্ঞপ্তি:
৩০ ডিসেম্বর ঘোষিত পিইসি পরীক্ষার ফলাফলে ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল। ফলাফলে শতভাগ পাশ করেছে এই স্বনামধন্য বিদ্যালয় এবং জিপিএ- ৫ পেয়েছে ৬০ শিক্ষার্থী। জেএসসিতেও শতভাগ পাশ করেছে এই বিদ্যালয়। এই ঈর্ষনীয় সাফল্যের জন্য বিদ্যালয় কর্তর্র্ৃপক্ষ মহান আল্লাহ শুকরিয়া আদায় করেছেন। একই সাথে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয় কর্তর্র্ৃপক্ষ।
জানা গেছে, কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল থেকে ২০১৯ সালের পিইসি পরীক্ষায় অংশ নেয় ৯৬জন শিক্ষার্থী। ঘোষিত ফলাফলে সব শিক্ষার্থী পাশ করেছে। এর মধ্যে ৬০ জন জিপিএ-৫ পেয়েছে। একই সাথে জেএসসিতেও শতভাগ পাশের সাফল্য অর্জন করেছে এই বিদ্যালয়।
অন্যদিকে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষায় অভাবনীয় ফলাফল অর্জন করে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল। কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রথম স্থান অর্জন করেছে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র লাবিব শফিক আহমেদ, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যুগ্মভাবে দ্বিতীয় স্থান অর্জন করেছে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী মাইসা নুর আলমগীর এবং তৃতীয় অর্জন করেছে ফারিয়া তাসনিয়া তোবা। মোট ৪১জন শিক্ষার্থী পাশ করেছে।