এ কে এম ইকবাল ফারুক , চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় অভিনব পন্থায় ইয়াবা বিক্রিকালে দুইশত পিস ইয়াবাসহ ক্রেতা-বিক্রেতা দুই যুবককে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ সোমবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীর ভেন্ডিবাজার স্টেশন এলাকায় আবুল কাসেম ট্রেডার্স হার্ডওয়ার নামে একটি দোকানের সামনে থেকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন, উপজেলার কাকারা ইউনিয়নের মাইজকাকারা এলাকার মো. ওমরের ছেলে মো. আইয়ুব (২০) ও চট্টগ্রাম মহানগরের দক্ষিণ পতেঙ্গা নাজির পাড়া এলাকার কোরবান আলীর ছেলে মো. আরমান (২৯)। এসময় তাদের হতে থাকা ব্যাগের ভেতর এলইডি বাতির প্যাকেটে স্কসটেপ মোড়ানো অবস্থায় ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেন বলেন, অভিনব পন্থায় ইয়াবা বেচা-কেনার গোপন সূত্রে খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্দেশে সোমবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীর ভেন্ডিবাজার স্টেশন এলাকায় আবুল কাসেম ট্রেডার্স হার্ডওয়ার নামে একটি দোকানের সামনে থেকে মো. আইয়ুব ও মো. আরমান নামে দুই যুবককে আটক করা হয়। এসময় তাদের হতে থাকা ব্যাগের এলইডি বাতির প্যাকেটের ভিতর স্কসটেপে মোড়ানো অবস্থায় দুইশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজার এলাকা থেকে দুইশত পিস ইয়াবাসহ দুই যুবককে আটকের ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।