প্রেস বিজ্ঞপ্তি:
রামু কিন্ডার গার্টেন এসোসিয়েশন মেধা বৃত্তি পরীক্ষায় গোয়ালিয়া পালং কিন্ডার গার্টেন সবার শীর্ষে। গত ২১ই ডিসেম্বর অনুষ্টিত হয়েছে রামু কিন্ডার গার্টেন এসোসিয়েশন মেধা বৃত্তি পরীক্ষা। উক্ত পরীক্ষায় সর্বমোট ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে রামু উপজেলা হতে। ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে গোয়ালিয়া পালং কিন্ডার গার্টেন প্রথম স্থান অধিকার করেছেন। গোয়ালিয়া পালং কিন্ডার গার্টেন স্কুল কক্সবাজার জেলার রামু উপজেলাধীন মরিচ্যার পাশে খুনিয়া পালং ইউনিয়নে ছোট্র গ্রামে অবস্থিত। শুধু ট্যালেন্টপুলে বৃত্তি নয় রামু উপজেলার সর্বোচ্চ নাম্বার অর্জনকারী রেকর্ডও তাদের দখলে। সর্বোচ্চ নাম্বার পেয়ে রেকর্ড করেছেন প্রথম শ্রেণীর শিক্ষার্থী রায়হান রিদুয়ান রিশাদ এবং হামিদা আক্তার।
ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে প্রথম শ্রেণীর ৪জন যথাক্রমে রায়হান রিদুয়ান রিশাদ,হামিদা আক্তার,সারিকা জাহান নুরী,সোমাইয়া ইয়াছমিন জুমা। ২য় শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে মোস্তাকিম আক্তার ও মো: তৌহিদ এবং ৩য় শ্রেণীর মধ্যে মো: শাকিল,রুহুল আমিন সিফাত। ৪র্থ শ্রেণীতে মো: সালাহ উদ্দিন,মো: জাহেদ আল আরিয়ান ও মো: আশেক উল্লাহ সহ মোট ১১জন বৃত্তি লাভ করেছেন।
এদিকে, বিগত কয়েক বছর ধরে সফলতার সাথে গোয়ালিয়া পালং কিন্ডার গার্টেন ভাল ফলাফল অর্জন করে আসছে। তাই উপজেলা জুড়ে প্রশংসায় ভাসছে ছোট্র গ্রামের এই স্কুল। এই বছরেও সফলতা অর্জন করায় শিক্ষক মন্ডলীদের অক্লান্ত পরিশ্রম রয়েছে বলে জানান অভিভাবকরা। শিক্ষক মন্ডলী ও অভিভাববকরা স্কুলের এই সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে সকলের প্রতি দোয়া কামনা করেছেন।