নুর মোহাম্মদ ॥

সৌদি  প্রবাসী ছালামতুল্লাহ  ইন্তেকাল করেছেন। তিনি দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের মধ্যম উমখালীর মরহুম সৈয়দ আহমদের পুত্র । প্রবাসী ছালামতুল্লাহ ১৪ ডিসেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৫টা ১৫ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। ১৫ ডিসেম্বর (রবিবার) সকাল ১০টা ৩০ মিনিটের সময় মধ্যম উমখালী আবুবক্করপাড়া জামে মসজিদ মাঠে জানাযা নামায শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। জানাযায় ইমামতি করেন চট্টগ্রাম নূরানী তা’লীমুল কুরআন বোর্ডের প্রশিক্ষক ও পরিদর্শক মাওলানা মনজুর আলম।

জানাযা পূর্বে মরহুমের স্মৃতি চারণ করেন রামু চাকমারকুল দারুল উলুম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুফতি ফিরোজ আহমদ, মরহুমের বাল্যবন্ধু দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুছ ভুট্টো ও মরহুমের বড় মেজ ভাই মোঃ ইব্রাহিম সাওদাগর।

জানাযায় উপস্থিত ছিলেন দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ আবদুল্লাহ কোম্পানী, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক জুহুর আলম, পশ্চিম উমখালী কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আমান উল্লাহ সওদাগর, সাবেক মেম্বার ওসমান গণি, হোছাইন আহমদ মেম্বার, সাবেক মেম্বার ওসমান গনি, সাংবাদিক নুর মোহাম্মদ, পল্লী চিকিৎসক আবদুল হামিদ, আমির হামজা, ফরিদুল আলম মেম্বার, দুবাই প্রবাসী হাফেজ নজিবুল আলমসহ অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।