আবদুল মজিদ, চকরিয়া:
চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন প্রতিবন্ধী কল্যাণ (প্রস্তাবিত) সমবায় সমিতি এর আনুষ্ঠানিক উদ্বোধন ও আলোচনা সভা ১২ ডিসেম্বর সকাল ১০ ঘটিকায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। এসএআরপিভি এর আইডিয়া প্রকল্পের সার্বিক সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি প্যানেল চেয়ারম্যান এনামুল হক ও সঞ্চালনা করেন সমিতির সভাপতি সাইফুল ইসলাম সোহেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়ার সাহারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মহসিন বাবুল। বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য যথাক্রমে মোহাম্মদ হোসেন, সেলিম রেজা, রুবি আক্তার ও শাহানা বেগম। এসএআরপিভি এর আইডিয়া প্রকল্পের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত প্রকল্প সমন্বয়কারী মো: ইউনুছ হোসেন (মন্টু), প্রকল্প কর্মকর্তা আকতার কামাল মিরাজ, ফিল্ড ফ্যাসিলেটর রাফায়াত আরা বেগম, এসএআরপিভি এর আইডিয়া প্রকল্পের আবদুর রহিম, সুভ্রা দে ও টিপু সোলতান।

অনুষ্ঠানে এসএআরপিভি এর আইডিয়া প্রকল্পের ছামেলী দলের সদস্য আব্বাস আহমদকে একটি হুইল চেয়ার তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিবন্ধী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।