আব্দুস সালাম, টেকনাফ:
‘সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ স্লোগানে বর্নাঢ্য র‌্যালি এবং সেমিনারের মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত হয়েছে।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে টেকনাফ উপজেলা পরিষদ থেকে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে উপজেলা চেয়ারম্যান নুরুল আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম সাইফের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা পরিষদ মিলনায়তনে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম সাইফের সভাপতিত্বে উপজেলা একাডেমিক সুপার-ভাইজার নুরুল আফসারের সঞ্চালনায় এক সেমিনারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ও সরকারি বেসরকারী কর্মকর্তা,কর্মচারিগণ উপস্থিত ছিলেন।
উক্ত ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষ্যে ১ম হতে ৫ শ্রেণি ছাত্র-ছাত্রীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শেষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিরতন করা হয়।