সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকার সাথে মতবিনিময় করেছে কক্সবাজারের উদ্যোক্তাদের নিয়ে নবগঠিত কক্সবাজার এন্টারপ্রিনিয়র্স ফোরামের নেতৃবৃন্দ।
সোমবার (২৫ নভেম্বর) সকাল ১১ টায় কক্সবাজার চেম্বার অব কর্মাসের হলরুমে দ্বিপাক্ষিক সভায় কক্সবাজারের উদ্যোক্তারা দক্ষ প্রশিক্ষণ ও বিনিয়োগ সংকটের কারনে তাদের উদ্যোগ প্রসারিত করতে প্রতিবন্ধকতা কথা তুলে ধরেন।
তাছাড়া কক্সবাজারের স্থানীয় পন্য সমুহকে সারাদেশ তথা বিশ্ববাসীর কাছে তুলে ধরার মাধ্যমে কক্সবাজারকে ব্যান্ডিং করার জন্য কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি গুরুত্ব আরোপ করেন।
কক্সবাজার চেম্বার অব কমার্সের দিক নির্দেশনায় কক্সবাজারের নানান প্রান্তে ছড়িয়ে থাকা কক্সবাজারের পন্য নিয়ে কাজ করা উদ্যোক্তাদের সংগঠিত করার মাধ্যমে তাদের উন্নয়নে নিবেদিতভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কক্সবাজার এন্টারপ্রিনিয়র্স ফোরামের নেতৃবৃন্দ।
কক্সবাজার এন্টারপ্রিনিয়র্স ফোরাম (সেফ) এর সভাপতি বেলাল আবেদীন ভুট্টোর নেতৃত্বে প্রতিনিধি দলের সাথে ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মনজুর আলম, সহসাধারণ সম্পাদক লিটন দেবনাথ সৈকত, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মৃণাল শর্মা, দপ্তর ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সাইমুন কামাল (বাবু)।
সভায় কক্সবাজারে উদ্যোক্তাদের চলমান সংকটের সমাধান ও তার থেকে উত্তরণে আন্তরিকভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।