প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার সদর উপজেলার সিটি পাবলিক স্কুলে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নবেম্বর) স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মেজর শায়েস্তা খান।

তিনি বলেন, আজকের শিশুরাই আগামী দিনের দেশ ও সমাজের কাণ্ডারি। শিশুদেরকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এক্ষেত্রে মা দেরকেই প্রধান ভূমিকা পালন করতে হবে। যেমনটি নেপোলিয়ন বলেছিলেন- আমাকে একটি শিক্ষিত মা দাও, আমি শিক্ষিত জাতি উপহার দিব।

প্রধান শিক্ষক সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক আবু তালেবের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও পিএইচডি গবেষক শফিউল আলম খোন্দকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম, একাডেমিক পরিচালক লোকমান হাকিম, এক্সিকিউটিভ পরিচালক শফিকুল ইসলাম, শাহ আবু বক্কর, ঝিলংজা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন, পশ্চিম লারপাড়ার বিশিষ্ট সমাজ সেবক নুরুল আলম, চ্যালেন সিক্স এর ব্যুরো চীফ আব্দুল্লাহ আল জোবাইর, তরুন সংগঠক মো:ফায়েদ।

তৃতীয় শ্রেণির ছাত্র আরফাতুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলোয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু হয়।

শিক্ষক ও শিক্ষিকাদের পক্ষে বক্তব্য রাখেন- মোকাররমাতুল আজিজা। পরীক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন আব্দুল্লাহ আল সাঈদ।

অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ৪র্থ শ্রেণীর ছাত্র আব্দুল রাজ্জাক।

বক্তব্য রাখেন ৬ষ্ট শ্রেণীর ছাত্রী আফরিন আলম জেরিন।

মডেল টেষ্টে ভাল ফলাফল কারী তিনজনকে পুরস্কৃত করা হয়। সবশেষে ধর্মীয় শিক্ষক মাওলানা মোর্শেদুর রহমানের পরিচালনায় পরীক্ষার্থী, স্কুল ও সকলের জন্য দোআ পরিচালনা করা হয়।