হারুনর রশিদ, মহেশখালী:

মহেশখালীতে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা ও বৌদ্ধ ধর্মানলম্বীদের প্রবারণা পুর্ণিমা উদযাপন উপলক্ষে বিভিন্ন পূজা মন্দিরে জি.আর চাল-নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-২ আসনের আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি বলেন- আইন শৃংখলা পরিবেশ শান্তি রাখতে উৎসব পালন করার সময় অপর জনের ডিস্টাব যাতে না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে পুজা কমিটির সকল নেতৃবৃন্দকে আহবান জানান।

মহেশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয় এর বাস্তবায়নে উপজেলার হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা ও বৌদ্ধ ধর্মানলম্বীদের প্রবারণা পুর্ণিমা অনুষ্টান ২অক্টোবর বিকালে উপজেলার সম্মেলন কক্ষে উপজেলার নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান বিএ, মহেশখালী উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম, উপজেলার পুজা উদযাপন কমিটির সভাপতি ব্রজ গোপাল ঘোষ,সাধারণ সম্পাদক প্রণব কুমার দে সহ হিন্দ ও বৌদ্ধ মন্দির কমিটির সকল সদস্যরা।

সভা শেষে কমিটির সকল সদস্যদের জি আর চাল এবং নগদ অর্থ প্রদান করেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।