অনলাইন  ডেস্ক :
উখিয়ার ব্যস্ততম কোট বাজার স্টেশনে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও দফায় দফায় সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উখিয়া ও কক্সবাজার হাসপাতলে ভর্তি করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় চৌরাস্তার মোড়ে এঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনার সময় প্রাণের ভয় মানুষ দিক বিদিক ছোটাছুটি এবং রাস্তায় যানবাহন চলাচল সাময়িক বন্ধ হয়।
হাসপাতাল সূত্রে জানা গেছে আহতরা হচ্ছেন জালিয়াপালং ইউনিয়নের চরপাড়া গ্রামের বৃদ্ধ আব্দুল হক ছেলে বদি আলম আনোয়ার হোসেন ও দিল মোহাম্মদ। আহত পিতা পুত্র কে রক্তাক্ত অবস্থায় কোট বাজার অরিজিন হাসপাতাল ভর্তি করা হয়েছে।

অপর একটি সূত্র জানিয়েছে চৌধুরীপাড়া গ্রামের মোহাম্মদ রশিদ ও তার ছেলে সাবিক হোসেন মুইন্না আহত হয়েছে।
প্রত্যক্ষ দর্শীরা জানান কোট বাজার স্টেশনে সিএনজি ও টমটম ড্রাইভারদের মধ্যে সামান্য কথা কাটাকাটির ঘটনার জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। বাজারে আসা লোকজন জানান লাঠি লোহার রড ও অন্যান্য সরঞ্জাম নিয়ে কয়েক দফায় হামলার ঘটনা ঘটে। এসময় সাধারণ জনগণ ভয়ে ছোটাছুটিতে আতঙ্কের সৃষ্টি হয়।
এদিকে খবর পেয়ে উখিয়া থানার একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল মনসুর জানান খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।