মুহাম্মদ মনজুর আলম,চকরিয়া:
কক্সবাজার – চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা এবং দু’পাচারকারীকে আটকসহ একটি মোটর সাইকেল জব্দ করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। ৪ সেপ্টম্বর বুধবার রাত ৮টায় সময় মহাসড়কের চকরিয়া উপজেলার জেলা পরিষদের গেইট নামক স্থান থেকে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন চট্টগ্রামের সাতাকানিয়া থানার ছোট ডেমশা ইউনিয়নের মৃত-মোহাম্মদ মিজানের ছেলে মো.ফোরকান আহমদ (৩৮) এবং একই এলাকার কবির আহমদের ছেলে,মোহাম্মদ সোহেল(৪১) বলে জানা গেছে

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ী সূত্রে জানা গেছে , গোপন সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম দ্রুত চেকপোস্ট বসায় মহাসড়কের চকরয়িা উপজেলার জেলা পরিষদের গেইট নামক স্থানে। পুলিশ সোর্সের বর্ণনা অনূযায়ী সবুজ-কালো রংয়ের একটি মোটরসাইকেল থামাতে বাদ্য করা হয় । ওই সময় মোটর সাইকেলের দুই আরোহীর দেহতল্লাসী চালিয়ে তাদের পেন্টের পকেটে হেফাজতে রাখা ছয় হাজার পিস গোলাপী রংয়ের ইয়াবা বরি উদ্ধার করা হয় । ওই সময় মো.ফুরকান, এবং মোহাম্মদ সোহেল নামের দু’ ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। অটকৃতদের ব্যবহার করা একাট মোটর সাইকেলও জব্দ করে ফাঁড়ীতে নিয়ে আসা হয় ।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁর (ইনচার্জ) এস আই মো,মাহাবুব আলম জানান ,আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে চকরিয়া থানায় একটি মামলার দায়ের করা হয়েছে। পাচার কাজে ব্যাবহার করা মোটর সাইকেলটি ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে । ৫ সেপ্টম্বর আটক দু’ ইয়াবা পাচারকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।