নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরের কানাইয়াবাজার সংলগ্ন খাদ্যগুদামের জায়গা দখলকে কেন্দ্র করে জেলা খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ে কর্মরত ছলিম উল্লাহ (৩০) নামে করে এক কর্মচারীর উপর হামলা চালানো হয়েছে। খাদ্য গুদামের জায়গা দখলকারী পশ্চিমবাহার ছড়া এলাকার ছৈয়দ হোসেনের পুত্র শফিউল্লাহ সবুজ এই হামলা চালিয়েছে। হামলায় খাদ্যগুদাম কর্মচারী ছলিম উল্লাহ আহত হয়েছে। তিনি নতুনবাহারছড়া এলাকার তজু মিয়ার পুত্র।

হামলার শিকার ছলিম উল্লাহ জানান, শফিউল্লাহ সবুজ দীর্ঘদিন ধরে শহরের কানাইয়া বাজারস্থ খাদ্যগুদামের জায়গা করে রেখেছে। সদর এসিল্যান্ড বিভিন্ন সময় কয়েক দফা অভিযান চালায় সেখানে। সর্বশেষ তাকে খাদ্যগুদামের জায়গা থেকে স্থাপনা সরিয়ে নিতে সময় বেঁধে দেয়া হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে দখলবাজ শফিউল্লাহ সবুজ বিভিন্ন সময় খাদ্যগুদামের কর্মচারীদের প্রকাশ্যে অফিসে গালি-গালাজ ও হুমকি দিয়ে আসছে। এর অংশ হিসেবে রোববার ২টায় ওই স্থানে এলে খাদ্যগুদাম কর্মচারী ছলিম উল্লাহকে আকস্মিক বেপরোয়াভাবে মারধর করে এবং অশ্রাব্য গালি-গালাজ করে। আঘাতে মুখ ও নাকে গুরুতর আঘাত রয়েছে ছলিম উল্লাহ। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, এই ঘটনায় শফিউল্লাহ সবুজকে অভিযুক্ত করে কক্সবাজার সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিগত সময়েও শফিউল্লাহ সবুজের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরের লিখিত অভিযোগ দায়ের করেছিল জেলা নিয়ন্ত্রণ কার্যালয়।