নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র কুরবানির ঈদের দিনেও এতিম, হতদরিদ্র, অসহায় ও গরীব মানুষের পাশে দাঁড়ালেন কক্সবাজার পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান।
শতাধিক পরিবারকে নিজস্ব তহবিল থেকে গোশত, চাউল, তৈল, পেঁয়াজ, মরিচ, লবণ, হলুদ, লাকড়ি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন। সাধ্যমতো অনেককে নগদ টাকাও দেন টানা দুইবারের নির্বাচিত জননেতা মিজান। আর কুরবানীর দিনেই খাবার সামগ্রী পেয়ে মহাখুশি হয়েছে হতদরিদ্র মানুষগুলো। তারা সবাই মিজানুর রহমানের জন্য প্রাণ খুলে দোয়া করেছে।

এদিকে, রবিবার টুটিয়াপাড়াবাসির জন্য নিজস্ব তহবিল থেকে কুরবানির গরু উপহার দেন কাউন্সিলর মিজানুর রহমান। এ সময় স্থানীয় সমাজ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। কুরবানির আগের দিন গরুটি পেয়ে এলাকার অসহায় মানুষজন আনন্দিত হয়েছে এবং জননেতা মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। ঠুটিয়াপাড়াবাসীর কাছে কোরবানির গরু হস্তান্তর করেন কাউন্সিলর মিজানুর রহমান। 
এ প্রসঙ্গে জানতে চাইলে কাউন্সিলর মিজানুর রহমান বলেন, শুধু ধনীরা খাবে, অসহায় ও হতদরিদ্ররা খাবেনা- এমন কোন মানে হতে পারে না। আমার সামর্থ্য অনুযায়ী শুধু মাত্র মহান আল্লাহকে খুশি করার জন্য এতিম, গরিব ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। জনগণের জন্য আমি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।
তিনি বলেন, এই ধারাবাহিকতা যাতে প্রতিবছর অব্যাহত রাখতে পারি, সবার দোয়া চাই।