মুহিব উল্লাহ মুহিব :
কক্সবাজার জেলার রামু উপজেলাধীন গর্জনিয়া ইউনিয়নে অবস্থিত “বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরাম” এর ৪র্থ বর্ষ পদার্পণ উপলক্ষে আগামী ১৩ আগষ্ট ২০১৯ইং তারিখে “৩য় তম বর্ষপূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান” সফল করার জন্য প্রস্তুতি সভা আজ বেলা ২:০০ ঘটিকায় থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসার হল রুমে সম্পন্ন হয়।

এতে পবিত্র কুরআনুল করিম থেকে তিলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ জুনাইদ, ইসলামী সংগতি পরিবেশন করেন হিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসার ছাত্র মোঃ সাইদুর রহমান।সভায় সভাপতিত্বের দায়িত্ব পালন করেন অত্র ফোরামের প্রতিষ্ঠাতা অ্যাভোকেট মোঃ আনোয়ারুল হাকিম আরাফাত।

উপস্থিতির মধ্য থেকে বর্ষপূর্তি ও ঈদ পুনর্মিলনী সফল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা নিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা মোঃ আনোয়ারুল হাকিম আরাফাত,কক্সবাজার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক-জসিম উদ্দিন আল জিসান, দপ্তর সম্পাদক মোতাহের- আহম্মদ,সাংগঠনিক সম্পাদক- নরুল আজিম,শিক্ষা বিষয়ক সম্পাদক-মোঃইদ্রিস।

সাইফুল ইসলাম বলেন” এই সংগঠন টি বিগত ২০১৬ সালে প্রতিষ্ঠাতা হওয়ার পর থেকে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।একটি অনুরোধ থাকবে যে দায়িত্ববোধ,আন্তরিকতা, পদবি লোভহীন সকলের বিদ্যামান থাকতে হবে।যদি বিদ্যামান না থাকে তাহলে সফলতা আশা করা যায়না”।

প্রতিষ্ঠাতা বলেন” আমি এই সংগঠনটি প্রতিষ্ঠা করার একমাত্র লক্ষ্যে হলো এলাকায় সুশৃঙ্খল,অসহায়,গরিব ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে।বিগততে যাদের যে দায়িত্ব প্রদান করেছি তাঁরা আন্তরিকতা সাথে কাজ করছে বলেই ২০১৬ সালে থেকে পা পা করে আজ ৪র্থতম বর্ষে পদার্পন করতে যাচ্ছে ফোরামটি।

জরুরি সভা শেষে সকলের সম্মতি ক্রমে”বর্ষপূতি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান” সফল করার জন্য একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়।

★মোতাহের আহম্মদ-আহব্বায়ক★নুরুল আজিম- যুগ্ম আহব্বায়ক★হাফেজ জসিম উদ্দীন-সদস্য সচিব★অ্যাডভোকেট আনোরুল হাকিম আরাফাত—সদস্য★নুর হোছাইন★লোকমান হাকিম★মুফিজুর রহমান★জুলকার নাইম মোঃ তারেক★দেলোয়ার হোছাইন
★মোঃইদ্রিস★মনিরুল ইসলাম কাজল★আমিরুল ইসলাম★মোঃহারুনর রশিদ★আরিফুল ইসলাম বাপ্পা★আসহাব উদ্দীন★জসিম উদ্দীন★জুনাইদ★আবুল মনসুর★আবু ছিদ্দিক★আব্দুর রহিম★নুরুল ইসলাম।

সভার সঞ্চালনা করেন কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্র এবং ফোরামের সাধারণ সম্পাদক মুহিব উল্লাহ মুহিব।