বিশেষ প্রতিবেদক:
সার্বিক বিবেচনায় বিচারপতি মুহাম্মদ আলীর পিতা আলহাজ্ব আনোয়ার মিয়ার নামাজে জানাযা (৯ আগষ্ট) শুক্রবার সকাল ১০ টার পরিবর্তে সকাল ১১ টায় নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন বিচারপতি মুহাম্মদ আলী।

পাশাপাশি যে সকল সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর বাবার ইন্তকালের সংবাদটি প্রচার করে সকলের জানার সুযোগ করে দিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়ে তাঁর বাবার জন্য দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য টেকনাফের বিশিষ্ট জমিদার ও প্রবীণ সমাজ সেবক, বিচারপতি মুহাম্মদ আলীর পিতা আলহাজ্ব আনোয়ার মিয়া (৮ আগষ্ট) বৃহষ্পতিবার ভোর ৫.২০ টায় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন।

আলহাজ্ব আনোয়ার মিয়া ৯২ বছর বয়সে স্ত্রী, ২ ছেলে ও ৫ কন্যা সন্তান এবং অসংখ্য গুণগ্রাহী রেখে ইন্তেকাল করেছেন। স্বাধীনতা পরবর্তী সময়ে তিনি টেকনাফ সদর ইউনিয়নের ভাইস চেয়ারম্যান ছিলেন।

আগামী কাল (৯ আগষ্ট) শুক্রবার সকাল ১০ টায় টেকনাফ মৌলবী পাড়া জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সার্বিক বিবেচনায় নামাজে জানাযার সময় সকাল ১০ টার পরিবর্তে সকাল ১১ টায় পুনঃনির্ধারণ করা হয়েছে।