আবু সায়েমঃ কক্সবাজার সদর মডেল থানার পুলিশের অভিযানে হত্যা মামলার প্রধান আসামী আরাফাত মোহাঃ শহীদ প্রকাশ শাহেদ (২১) কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামী শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার বাসিন্দা মোহাঃ হোসেনের ছেলে ।

পুলিশ সূত্রে জানায়, বিগত ২ মাস পূর্বে আধিপত্য বিস্তার ও ক্ষমতার জেরে  নিরীহ কিশোর মোহাঃ মোর্শেদ (১৫) কে  সদর মডেল থানাধীন সাহিত্যিকা পল্লী ৬নং ওয়ার্ডের তুলাগাছ নামক স্থানে তুলে নিয়ে গিয়ে প্রধান আসামী শাহেদ ও তার ৩ সঙ্গীরা কিরিচ ও লোহার রড় দিয়ে উপর্যুপরি আঘাত করে নির্মমভাবে হত্যা করে।গত ৩ আগষ্ঠ দুপুর সাড়ে ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ রুমালিয়ারছড়া থেকে ঘাতক শাহেদকে কক্সবাজার সদর মডেল থানার এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে গ্রেপ্তার করা হয়। এসআই দেলোয়ার হোসেন বলেন, পুলিশ চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের জন্য আসামীদের গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করে আসছিলো। নিরীহ এক কিশোরের জীবন বলি হলো আধিপত্য বিস্তার ও ভূল বুঝাবুঝির কারণে। অবশেষে মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন খন্দকার (পিপিএম বার) বলেন, হত্যা মামলার প্রধান আসামী শাহেদকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং বাকি তিন আসামীকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, সদর মডেল থানায় এসআই দেলোয়ার হোসেন যোগদান করার পর থেকে, মাদক নির্মূল , আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক , এবং চুরি ছিনতাই রোধে ব্যাপক ভূমিকা পালন করে আসছেন।