বিএজেড জাহাঙ্গীর আলমঃ
কক্সবাজারের অন্যতম বৃহৎ সমাজসেবী সংগঠন সায়মৃুন সংসদ কর্তৃক রবিবার সন্ধ্যা ৭.০০টার সময় সায়মুন সংসদ মিলনায়তনে সমাজের দুঃস্থ বয়স্ক,  বিধবা, স্বামী নিগৃহীতা মহিলা, পরিবারহীন পুরুষদের আর্থ-সামাজিক উন্নয়ন, মর্যাদা, চিকিৎসা, পুষ্টি, সামাজিক নিরাপত্তা, কল্যাণ, জীবনমান উন্নয়ন ও পুনর্বাসনের লক্ষ্যে “বায়োজ্যেষ্ঠ অভিভাবকহীনদের পাশে থাকব,  মা-বাবার মত আগলে রাখব ” স্লোগানকে সামনে রেখে বয়স্ক, বিধবা ও নিগৃহীতা মহিলাদের অনুদান প্রদান করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা সমাজসেবা কার্য্যলয়ের উপ-পরিচালক প্রীতম কুমার চৌধুরী।
অনুদান পর্বের পূর্বে সায়মুন সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রভাষক নুরুল আবছার সিকদারের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রীতম কুমার বলেন,” সায়মুন সংসদ কক্সবাজারের মানুষের জন্য অন্ধের জষ্ঠির মতো। সায়মুন সংসদ আজ যা করতেছে তা এক অনন্য দৃষ্টান্ত হিসাবে থাকবে জনসাধারণের মাঝে। “। তিনি সায়মুন সংসদ এবং তৎসংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।
এতে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক জাহাঙ্গীর আলম, সায়মুন সংসদের অর্থ সম্পাদক আমিনুর রশিদ, আহমদ ছফা সহ আরো অনেকেই। পরে দুঃস্থদের মাঝে অনুদানের চেক, বালতি, ছাতা, লুঙ্গী।ইত্যাদি বিতরণ করা হয়।