বিএজেড জাহাঙ্গীর আলম :
কক্সবাজার সিটি কলেজে রেড ক্রিসেন্ট কক্সবাজার সিটি কলেজ শাখা ও মেডিসিন ক্লাব কক্সবাজারের উদ্দ্যোগে ২৩ জুলাই  ব্লাড গ্রুপ নির্ণয় ও ব্লাড ডোনেটিং ক্যাম্পের উদ্ভোধন করেন ১২০০০ শিক্ষার্থী ও প্রায় ২৫০ জন শিক্ষক-কর্মচারীর প্রিয় অভিভাবক, কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্য থিং অং।
এসময় কলেজ অধ্যক্ষ বলেন,” রক্ত দান মানুষের জীবন বাচাঁয়।আর রক্ত দান করতে অবশ্যই রক্তের গ্রুপ জানা প্রয়োজন। মানুষের শরীরে প্রতি তিন মাস পরপর নতুন রক্ত তৈরি হয় এবং রক্ত দানে মানুষের মধ্যে ভ্রাতৃত্ত্ববোধ, ভালবাসা ও একজনের প্রতি আরেক জনের আস্থা-বিশ্বাস তৈরি হয় সেহেতু আমাদের প্রত্যেকের নির্দিষ্ট সময় পরপর রক্ত দেওয়া উচিত, যা মানবতা এবং মানুষ বাচাঁতে সহযোগিতা করবে।
তিনি ব্লাড গ্রুপিং নির্ণয় ও ব্লাড ডোনেটিং ক্যাম্পের সাথে জড়িত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং প্রতি বছর এরকম ক্যাম্প আয়োজনের ব্যাপারে সহমত পোষণ করেন।
এর পূর্বে সকাল ৯.৫০ টার সময় কক্সবাজার সিটি কলেজের বিজ্ঞান অনুষদ প্রধান, রেড ক্রিসেন্ট কক্সবাজার সিটি কলেজ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক জেবুননেছার সঞ্চালনার মধ্যে দিয়ে ক্যাম্পের কার্যক্রম শুরু হয়।

এতে আরো উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এহেসানুল হক হেলালী, প্রভাষক ড. নাছির উদ্দীন, প্রভাষক জাহাঙ্গীর আলম বাবর, প্রভাষক হ্লা চিন রাখাইন, মেডিসিন ক্লাবের সদস্যগণ, কক্সবাজার সিটি কলেজের রেড ক্রিসেন্ট ও বিএনসিসি শাখার কর্মীগণ ও শিক্ষার্থীবৃন্দ।