সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার সদরের ইসলামপুর ‘নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৪ মে ফুলছড়ি ইসলামিয়া আদর্শ দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সভায় উপস্থিত ছিলেন- খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির সাংগঠনিক সম্পাদক (এডমিন) আয়ুব উদ্দিন, মাওলানা রমজান আলী, ইসলামপুর ইউনিয়ন ছাত্রশিবিরের সাবেক সভাপতি এম. নুরুন্নবি বাবু।
সোসাইটির প্রতিষ্ঠাতা এডমিন সফি উল করিম স্বপ্নীলের সভাপতিত্বে উক্ত সভায় আরো উপস্থিতি ছিলেন- সোসাইটির এডমিন আব্দুল আলিম, হাফেজ এহসান হাবিব, সহকারী এডমিন মোফিজুর রহমান, মডারেটর ওয়াহিদ, আমিমুল ইহসান আবিদ, মহিউদ্দিন সানি, শহিদুল ইসলাম, হাকিম, রাইহান, সালাউদ্দিন, আয়ুব, আলমগীর, ইয়াছিন, জিহাদ, মোস্তাফা, তারেক, কুতুব, নেওয়াজ, সাইফুল, ফারুক।
উল্লেখ্য, ‘যদি করি রক্ত দান
বাঁচাতে পারি মুমূর্ষ রোগীর প্রাণ,
যদি থাকে শরীরে প্রাণ
কেন করবো না রক্ত দান’ -এই শ্লোগানে স্বেচ্ছাসেবী সংগঠন নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটি যাত্রা শুরু করেছে।
এতে ফুলছড়ি ইসলামিয়া আদর্শ দাখিল মাদ্রাসার ২০১৫, ২০১৯/২০২০ ব্যাচের ছাত্ররা উপস্থিত ছিলেন।

এদিকে, নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটি প্রতিষ্ঠার সাথে সংশ্লিষ্ট সকলকে স্বাগত জানিয়েছেন কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর। তিনি স্বেচ্ছাসেবী ও সমাজসেবামূলক এই সংগঠনের যে কোন কর্মকান্ডে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন। সেই সাথে এলাকার বিত্তবান ও সচেতন নাগরিকদের ব্লাড ডোনারস সোসাইটির পাশে থাকার অনুরোধ জানিয়েছেন।