রেবেকা সুলতানা আইরিন ॥

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আমার কাগজ, দি গুড মর্নিং, জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠ ও জাতির আলো’র যৌথ উদ্যোগে কক্সবাজারে আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে “সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত পর্যটন রাজধানী বিনির্মানে আমাদের করণীয়” শীর্ষক সেমিনার ও ইফতারে মেজবান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও নির্বাহী পরিচালক বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আর্থিক প্রতিষ্ঠান বিভাগের ড. শেখ মহ: রেজাউল ইসলাম। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন গণমাধ্যম ব্যক্তিত্ব ও দৈনিক আমার কাগজ’র সম্পাদক ফজলুল হক ভুইয়া রানা। এতে প্রধান আলোচক হিসেবে কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে ট্যুরিস্ট পুলিশের এসপি মোহাম্মদ জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহজাহান আলী, বিশেষ আলোচক হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন ছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মোহাম্মদ ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, সাবেক সাবেক সভাপতি যথাক্রমে বদিউল আলম, আতাহার ইকবাল, কক্সবাজার নিউজ ডটকম এর সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী ও বিশিষ্ট সাহিত্যিক অধ্যাপক কবি সিরাজুল হক সিরাজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় দৈনিক আমার কাগজ ও দি গুড মর্নিং এর সহ-সম্পাদক, জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠের প্রধান সম্পাদক ও জাতির আলো’র উপদেষ্টা সম্পাদক মো: আকতার হোছাইন কুতুবী। কক্সবাজার শহরের লালদীঘির পূর্বপাড়াস্থ এবি সুপার মার্কেটের ৩য় ও ৪র্থ তলায় অনুষ্ঠিতব্য উক্ত আয়োজনে আমন্ত্রিতদের যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন জাতির আলো’র ব্যুরো ইনচার্জ রেবেকা সুলতানা আইরিন ও জনতার কণ্ঠের জেলা প্রতিনিধি লায়ন জিয়াউল করিম।