প্রেস বিজ্ঞপ্তিঃ
সুবিধা বঞ্চিত অসহায় মানুষের সেবা করার লক্ষ্যে কক্সবাজারে যাত্রা শুরু করলো স্বেচ্ছাসেবী সংগঠন “দিগন্ত”।

গত বৃহস্পতিবার কক্সবাজার বীচ সংলগ্ন উর্মি বীচ ক্যাফে ইফতার মাহফিল ও আলোচনা সভা শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে উপস্থিত সকলের সম্মতি ক্রমে সংগঠনের নাম ও কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের ভোটে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আপন কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক  জাহাঙ্গীর আলম শামস ও সেক্রেটারী হিসেবে নির্বাচিত হয়েছেন ছাত্রনেতা মিনহাজুল আবেদীন।

সভাপতি ও সেক্রেটারীর সম্মতিক্রমে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।উক্ত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আবদুল করিম, শহিদুল ইসলাম সাধু এবং ওয়াহেদ হোছাইন আমির। যুগ্ম-সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন-আঃ রশিদ শাওকী, নুরুল আবছার ইমন। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন-আদিল রুবায়েত, মিজানুর রহমান।

অর্থ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন-সাইফুল ইসলাম রাফি লিপি আক্তার। শিক্ষাও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন-সাইফুল ইসলাম প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন -আরিফুল ইসলাম সদস্যপদে মনোনীত হয়েছেন- মেহেছা আজিজ, মোঃ আলী জিন্নাহ, রাজিব পোদ্দার, মোঃ রাশেদ খাঁন। সাদিয়া আফরিন প্রিয়া মরিয়ম আকতার|

পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করার পর নবনির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম শামস্ বলেন” আমাদের এই সংগঠন সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করবে।গরিব অসহায় মানুষগুলোর সাহায্যে সর্বাত্মক আত্মনিয়োগ করবে আমাদের সংগঠনের প্রত্যেক সদস্য।আমাদের এই পথ চলায় সকলের সহযোগিতা কামনা করছি।”