পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় জমি নিয়ে বিরোধের জেরে ভাই ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছয় নারীপুরুষ আহত হয়েছেন।

শুক্রবার (৩মে) দুপুর ১২টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের টান্ডার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন।

আহতরা হলেন, জুনু বিবি (৭০), নুরতাজ বেগম বুলু (৪৩), তার স্বামী আনোয়ার হোসেন (৫০) ও পেকুয়া উপজেলা ছাত্রলীগ যুগ্ন সম্পাদক ভাগিনা বেলাল উদ্দিন বিল্লাল (২৫), নাছির উদ্দিন (৫০), পাখি বেগম (৪২) ও মো: আরফাত (২৩)।

আহত বেলাল উদ্দিন বিল্লাল সাংবাদিকদের বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার বড় মামা নাছির উদ্দিন ও ছোট মামা নুরুল আজিম প্রকাশ (বদি) সংঘর্ষে জড়ায়। এসময় আমরা নিকটাত্মীয়রা তাদের দু’পক্ষকে থামানোর চেষ্টা করি। তখন আমার বড় মামা নাছির উদ্দিন, মামি পাখি বেগম ও মামাত ভাই মো: আরফাত ক্ষিপ্ত হয়ে ধারালো কিরিচ দিয়ে আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ খবর পেয়ে আমার মা ও বাবা আমাকে উদ্ধার করতে আসলে তাদেরকেও কিরিচ, লোহার রড় ও লাঠিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে কুপিয়ে জখম করে।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, আমি ঘটনাটি প্রাথমিক ভাবে জেনেছি। ভুক্তভোগীদের পক্ষে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।