প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজার শহরতলীর লিংকরোড উম্মে হাবিবা (র.) বালিকা দাখিল মাদ্রাসায় আসন্ন দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারী মাদ্রাসার নির্বাহী কমিটির সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী, বীচ পাবলিক স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এ. এম. জি ফেরদাউস। তিনি বলেন, আদর্শ মানুষ ও সমাজ বিনির্মাণে আদর্শ মায়ের ভূমিকা অপরিহার্য। ইসলাম, দেশ ও জাতির কল্যাণে নিবেদিতপ্রাণ আদর্শ জাতি গঠনের সেই মহান লক্ষ্য সাধনে উম্মে হাবিবা র. বালিকা দাখিল মাদ্রাসার অভিযাত্রা প্রশংসনীয়। এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে শিক্ষার্থীদের কৃতিত্বের সাথে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা হিলালী। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা মুহাম্মদ ইউনুস, মাওলানা মনছুরুল আলম, মাওলানা ফরিদুল হক, মাষ্টার রায়হান উদ্দিন, আলেমা ফাতেমা বেগম, শিক্ষিকা নাছিমা আকতার, শাহনাজ ইয়াসমিন, আলেমা রেনু আরা বেগম। বিদায়ী ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন, তাসলিমা আকতার, বর্তমান শিক্ষার্থী ফাতেমা বেগম।
অনুষ্ঠানে দাখিল পরীক্ষার্থীদের কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনে গভীর অধ্যাবসায় অব্যাহত রাখার জন্য তাগিদারোপ করা হয়। সেই সাথে তাদের সফলতা কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করা হয়।