প্রেস বিজ্ঞপ্তি:

আগামী ১৯ জানুয়ারী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য বিশাল বিজয় সমাবেশে কক্সবাজার জেলা আওয়ামীলীগের নেতৃত্বে সকল উপজেলা, পৌরসভা ও অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ব্যাপকভাবে যোগদান এবং বিজয় সমাবেশকে সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, এড. বদিউল আলম সিকদার, জাফর আলম চৌধুরী, রেজাউল করিম, মাহবুব হক মুকুল, এড. রনজিৎ দাশ, আব্দুল খালেক, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, ইউনুছ বাঙালী, খোরশেদ কুতুবী, কাজী মোস্তাক আহমদ শামীম, তাপস রক্ষিত, এড. ফরিদুল আলম, এম.এ.মনজুর, আবু তাহের আজাদ, ডঃ নুরুল আবছার, মিজানুর রহমান, এড. আব্দুর রউফ, নজিবুল ইসলাম, বাবু উজ্জ্বল কর, হামিদা তাহের, সোহেল আহমদ বাহাদুর, জহিরুল ইসলাম, আয়েশা সিরাজ, হাজী এনামুল রহমান, ডাঃ পরিমল কান্তি দাশ প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, ১৯ জানুয়ারী ঢাকার বিজয় সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। উন্নয়ন ও সমৃদ্বির অব্যাহত অগ্রযাত্রায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনন্য সাফল্যে দেশের মানুষের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা এবং বিশ্বাসের বহিঃপ্রকাশ ঘটেছে। জননেত্রী শেখ হাসিনা এই সমাবেশে দেশ ও জাতির উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নিদের্শনা প্রদান করবেন।

নেতৃবৃন্দ আওয়ামীলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের দলে দলে মিছিলে মিছিলে যোগদান করে বিজয় সমাবেশ সফল করার আহবান জানান।