প্রেস বিজ্ঞপ্তি :
গত ৭ জানুয়ারী  সকাল ৮ টা হতে ৮ জানুয়ারী সকাল ৮ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং),  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই ইয়াছমিন আক্তার,এসআই সনৎ বডুয়া, এসআই রাজিব চন্দ্র,এসআই আরিফ উল্লাহ,এসআই স্বপন কুমার,এএসআই দ্বীন মোহাম্মদ এএসআই সাজিদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। রবিউল আলম,পিতা- অমুল বশর,সাং- কলাতলী চন্দ্রিমার মাঠ,থানা ও জেলা- কক্সবাজার.২। আবুল কাশেম,পিতা- নুরুল ইসলাম,সাং- পানিছড়া হরিতলা ৭নং ওয়ার্ড,থানা- রামু- জেলা-কক্সবাজার,৩।মোঃ ইসলাম,পিতা- ওয়াহিদ আলী,সাং-পশ্চিম ভারুয়াখালী ঈদগাঁও,থানা ও জেলা-কক্সবাজার,৪। মোঃ আব্দুল করিম,পিতা- মোজাহের মিয়া,সাং- ভিলেজার পাড়া নাপিতখালী ইসলামপুর,ঈদগাঁও,থানা ও জেলা- কক্সবাজার,বর্তমানে-ঝাউতলা গাড়ীর মাঠ ৩নং গলি কক্সবাজার, ৫। মোঃ আজগর আলী,পিতা- হাজী মোঃ আঃ সবুর,সাং-দক্ষিন সোনাইছড়ি ৩নং ওয়ার্ড আবুল হাশেমের বাড়ী,থানা সীতাকুন্ডু,জেলা- চট্টগ্রাম, ৬। মোঃ আনোয়ার হোসেন,পিত- আব্দু সাত্তার,সাং-চরইশ্বরদিয়া (হাসান হোসনে এর বাড়ী) থানা-ময়মনসিংহ,জেলা- ময়মনসিংহ,৭। নুরুল করিম,পিতা- মৃত ফজল করিম,সাং- সিকদার পাড়া এসএম পাড়া,থানা ও ঝেলা- কক্সবাজার,৮। মোঃ সাইফুল আজিম, পিতা-মৃত নুরুল আজিম,াং- উত্তর সাহিত্যিক পল্লী,থানা ও জেলা- কক্সবাজার, ৯। ইফতেখার আহম্মদ,পিতা- মোস্তাক আহম্মদ,সাং-সিকদার পাড়া বিজিবি ক্যাম্প,থানা ও জেলা- কক্সবাজার,১০। হামিদুর রহমান,পিতা- ফরিদ আহাম্মদ,সাং- জালিয়া পালং,থানা- উখিয়া,জেলা-কক্সবাজার.১১। মোঃ ইয়াছিন ফরহাদ,পিতা- ফরিদ আহম্মদ,সাং- জালিয়া পালং,থানা- উখিয়া,জেলা-কক্সবাজার,১২। মোঃ আল আমিন,পিতা- মোঃ সাহেব আলী,সাং- ভবেরবের পৌরসভা,থানা- বেনাপোল,জেলা- যশোর,১৩। পাপ্পু মিয়া,পিতা- আহম্মদ মুন্না,সাং-মিরপুর ১১ (৩নং ওয়ার্ড) থানা- পল্লবী,জেলা-ঢাকা,১৪। মোঃ রানা, পিতা- মোঃ মশারুর আহম্মদ,সাং-মিরপুর ১১ (৩নং ওয়ার্ড) থানা- পল্লবী,জেলা-ঢাকা,১৫। মোঃ আনোয়ার হোসেন,পিতা- মোঃ আঃ হাই,সাং-সিলেট মদনপুর,থানা-হবিগঞ্জ,জেলা- হবিগঞ্জ,১৬। মোঃ রাব্বি পিতা- চান মিয়া,সাং- বানছানগর পো: লক্ষীপুর,থানা লক্ষীপুর,জেলা- লক্ষীপুর,১৭। মোসাৎ তাবাস সুম,স্বামী- মোঃ আল আমিন,সাং-ভবেরবের পৌরসভা,থানা- বেনাপোল,জেলা- যশোরদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।