এম.মনছুর আলম,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে পৌরসভাসহ বিভিন্ন এলাকায় মাদকের স্পট থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশ মাদক বিক্রির অভিযোগে নারীসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।পুলিশ অভিযানের সময় তাদের কাছ থেকে ১শত ৫০পিস ইয়াবা ও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করেন। সোমবার (৭জানুয়ারী) বিকাল চারটা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত থানা পুলিশের পৃথক টীম এ অভিযান চালায়।

গ্রেফতারকৃত মাদক বিক্রেতারা হলেন, চকরিয়া পৌরসভা ২নম্বর ওয়ার্ডের হালকাকারা এলাকার আশেক মিয়া ছেলে আমান উল্লাহ আরমান (২৫), বরইতলী ইউনিয়নের মাহমুদ নগর এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ হাসান (৩২), চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের সোসাইটি পাড়া এলাকার মৃত ফেরদৌস আহমদ ছেলে মোহাম্মদ আরমান (৩০) ও একই ওয়ার্ডের কোচপাড়া এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী হোসনে আরা বেগম (৩২)।

চকরিয়া থানা পুলিশ জানায়, সোমবার বিকাল থেকে রাত সাড়ে সাতটা পর্যন্ত থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার এসআই বাতেন, এসআই আলমগীর হোসেন, এসআই রুহুল আমিন, এসআই আতিক ও এএসআই সাজু প্রতাভ দাশ, এএসআই পলাশ বড়ুয়া, এএসআই আবদুল গফুর, এএসআই জেড রহমান, এএসআই লক্ষণ নেতৃত্বে সঙ্গীয় পুলিশদল পৃথক অভিযান চালিয়ে চকরিয়া পৌরসভাসহ বিভিন্ন এলাকার মাদক স্পটে অভিযান পরিচালনা করেন। ওই সময় পুলিশ ইয়াবা ও গাঁজাসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের পৃথক অভিযানে সোমবার বিকাল থেকে রাত সাড়ে সাতটা পর্যন্ত পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় মাদক স্পট থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়। ওইসময় নারীসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক বিক্রেতাদের বিরুদ্ধে পৃথক ভাবে মামলা প্রক্রিয়া চলছে এবং মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।