এম.মনছুর আলম,চকরিয়া(কক্সবাজার):

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ৩ বছরের সাজাপ্রাপ্তসহ দুই পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।ধৃত আসামীরা হলেন,উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকূল এলাকার আকবর আহমদের ছেলে আবদু রহিম (৪০) ও একই এলাকার ঠান্ডা মিয়ার ছেলে বদরউদ্দিন(৪২)। মঙ্গলবার (৬ নভে.) ভোররাত সাড়ে ৪টার দিকে ফাঁসিয়াখালী ছড়ারকূল এলাকা থেকে ধৃত আসামীদের গ্রেপ্তার করা হয়েছে।

থানা সুত্রে জানাগেছে, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন ফাঁসিয়াখালীস্থ ছড়ারকূল নামক এলাকায় মঙ্গলবার ভোররাতে থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পরোয়াভুক্ত তিন বছরের সাজাপ্রাপ্ত আবদু রহিম (৪০) ও সাজাপ্রাপ্ত বদরউদ্দিন (৪২) নামের দুই পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) মো. ইসমাঈলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ধৃত আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হন।আসামীরা সাজা পরোয়ানা মাথায় নিয়ে দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে আত্মগোপনে ছিলেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ বছরের সাজাপ্রাপ্তসহ দুই পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।ধৃত আসামীদের দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।