এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়ায় যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাস ও প্রাইভেট নোহা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত তিনজন গুরুতর আহত হয়েছে। তারা সকলে নোহা গাড়ীর চালক ও যাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাটের ঝুঁকিপূর্ণ বাঁক পয়েন্ট রিংভং আমতলী মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন নোহা মাইক্রোবাস চালক কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুলের তেতৈয়া ঘোনা পাড়া এলাকার মোঃ ছিদ্দিকের ছেলে হেলাল উদ্দিন (২৮), গাড়িটির যাত্রী কক্সবাজার শহরের তারবনিয়ার ছড়ার হারুনর রশিদের ছেলে শরিফুল ইসলাম (৩৩) ও একই এলাকার আবুল কালাম পেশকারের ছেলে ইমরান বাবু (২৮)। আগতদের ইমরান বাবুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এসময় ঘন্টা ব্যাপী যান চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে কক্সবাজারমুখী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪ ২১২৯) ও চট্টগ্রামমুখী প্রাইভেট নোহা মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ- ৫১ ৭৬০০) সঙ্গে মালুমঘাটের আমতলী মোড়ে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এএসআই ইমনের নেতৃত্বে একদল পুলিশ এসে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ও দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি উদ্ধার করে ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।