সংবাদ বিজ্ঞপ্তি:
২০০৬ সালের ভয়াল ২৮ অক্টোবরের হত্যাকান্ডে স্মরণে দোয়া মাহফিল ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করেছে কক্সবাজার শহর জামায়াত।
শহর শাখার আমীর আলহাজ্ব সাইদুল আলমের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী শামশুল আলম বাহাদুর।
আরো উপস্থিত ছিলেন জামায়াত নেতা ফরিদুল আলম, ছৈয়দ আলম কতুবী, ফিরোজ আহম্দ প্রমুখ।
দোয়া পূর্ববতী আলোচনায় নেতৃবৃন্দ বলেন, ২৮শে অক্টোবর শুধু বাংলাদেশ নয় বিশ্বের ইতিহাসে নজিরবিহীন মানবতাবিরোধী অপরাধের এক কলংকজনক দিবস। সেদিনের লগি-বৈঠার তান্ডবের কথা মনে হলে বিবেকবান মানুষের গা শিউরে উঠে। ২০০৬ সালের এ দিনে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে মানুষ হত্যা করে নারকীয় উল্লাসে মেতে উঠেছিল আওয়ামীলীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় মহাজোট। মিডিয়ার সুবাধে আওয়ামী হায়েনাদের বিভৎষতা, ভয়ানক তান্ডব আর পাশবিকতা প্রত্যক্ষ করেছে বিশ্ব মানবতা। আওয়ামী হায়েনারা সে দিন পাশবিকতায় সীমারকেও হার মানিয়েছিল। কিন্তু ইতিহাসের এই বর্বরতম হত্যাকান্ডের সাথে জড়িতদের এখনো বিচার করা হয়নি। নেতৃবৃন্দ এই মানবতাবিরোধী অপরাধের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করে শাস্তি প্রদান করার জন্য সরকারের প্রতি আহবান জানান।
পরিশেষে ২৮ অক্টোবরে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে দেশ ও জাতির শান্তি কামনাসহ জালিম সরকারের জুলুম-নির্যাতন থেকে সাধারন মানুষকে মুক্তি কামনা করা হয়। এবং দেশ ও জাতিকে রক্ষা করার জন্য আল্লাহ রাব্বুল আলামীনের কাছে ফরিয়াদ জানানো হয়।