প্রেস বিজ্ঞপ্তি:

পেকুয়ার আলহাজ্ব অছি মিয়া মাষ্টারের নাতি ওমর বিন রহমান ইউরোপের দেশ পোল্যান্ড যাত্রা করার কথা রয়েছে। ওমর বিন রহমান পেকুয়ার প্রখ্যাত সমাজসেবক তৎকালীন পেকুয়া ইউনিয়ন পরিষদের টানা পাচঁ বার নির্বাচিত এমইউপি, নাজিরহাঠ হাটহাজারী রেল ষ্টেশনের ষ্টেশন মাষ্টার ও তৎকালীন প্রথম শ্রেণীর ঠিকাদার মরহুম অচি মিয়ার নাতি। সে আগামী ৬ অক্টোবর দিল্লী হয়ে পোল্যান্ড যাত্রা করবেন।

তিনি পোল্যান্ডের পোজনান বিশ্ববিদ্যালয়ে ইলেক্টিক্যাল ইনজিনিয়ারিং এ পড়াশোনা করবেন। ওমর বিন রহমান ঢাকাস্থ ইউরোপিয়ান স্ট্যান্ডার্ট স্কুল এ্যন্ড কলেজ থেকে (এ) লেভেল এবং (ও) লেভেল শেষ করে উচ্চ শিক্ষার উদ্দেশ্যে পোল্যান্ড পাড়ি জমাচ্ছেন। তার হঠাৎ যাত্রায় চাচা, চাচী,নানা নানী, মামা, মামী ও নিকতম আত্মীয় স্বজনদের সাথে সাক্ষাৎ করতে না পারায় সে দুঃখ প্রকাশ করেছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

ওমর বিন রহমান বলেন, আমি হঠাৎ চলে যাচ্ছি আমার আত্মীয় স্বজন ও শুভাকাংখীদের কাছে দোয়া চাই। ইনশাআল্লাহ আবার দেখা হবে। ওমর বিন রহমান অচি মিয়া মাষ্টারের জ্যেষ্ট পুত্র গোলাম রহমান ও মাতা সামসের তারবিতের কনিষ্ট পুত্র। এদিকে উল্লেখ করা যেতে পারে ওমর বিন রহমান পেকুয়া সদর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এম বাহাদুর শাহ”র ভাতিজা।