ইমাম খাইর, সিবিএন:
দেশের মানুষের মধ্যে সর্বাধিক জনপ্রিয় খেলা ফুটবলের সোনালী দিন ফেরাতে বাফুফে নির্বাচনে তরফদার মোঃ রহুল আমীন সভাপতি পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা এবং বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি আ.জ.ম নাছির উদ্দিন।
শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১ টায় কক্সবাজার হোটেল কক্সটুডেতে আয়োজিত বিডিডিএফএর সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত জেলা ও বিভাগীয় প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে বিডিডিএফ এর বর্তমান মহাসচিব তরফদার মোঃ রুহুল আমীনকে আগামী নির্বাচনে সভাপতি প্রার্থী হিসাবে ঘোষনা দেন।
আ.জ.ম নাছির উদ্দিন আরো বলেন, আমরা চাই দেশের খেলাধুলা এগিয়ে যাক। এর মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জঙ্গিবাদ মুক্ত দেশ গঠনে এগিয়ে যাবে। কিন্তু বর্তমান ফুটবল ফেডারেশনের ব্যর্থতার কারণে দেশের ফুটবল তার সব অর্জন হারাতে বসেছে। যার জন্য ১৩০ র‌্যাকিং থেকে ১৯৪ তে পৌছেছে। আর পার্শ্ববর্তি দেশ ভারত ১২৫ থেকে ৯০ র‌্যাংকিং এ এসেছে। তারা পারলে আমরা পারবো না কেন ? বাফুফে কর্মকর্তার অযোগ্যতার কারনেই ফুটবলে এই দৈন্য দশা।
তিনি বলেন, ক্রীড়ানুরাগী হিসাবে আমরা ঘরে বসে থাকতে পারি না। আমাদের ঐক্যবন্ধ থাকতে হবে। তরফদার মোঃ রুহুল আমীনকে নিয়েই ফুটবলের সোনালী দিন ফিরিয়ে আনা হবে।
এ সময় তরফদার রুহুল আমীন বলেন, আমি দেশের জন্য কিছু করতে চাই,ক্রীড়াঙ্গনের জন্য কিছু করতে চাই। তাই ফুটবলের সোনালী দিন আবারো ফিরিয়ে আনার লক্ষ্যে আমি অবিচল থাকবো। তিনি আরও বলেন, এখন আর ঘরেবসে থাকার সুযোগ নেই। এই করুণ অবস্থা থেকে বাংলাদেশের ফুটবলকে বের করে আনতে হবে।
বক্তব্য রাখেন- বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, বিডিডিএফএর সহসভাপতি ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাটমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, কক্সবাজার ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী প্রমুখ।