চকরিয়া প্রতিনিধি :

চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে পাগলা কুকুরের কামড়ে ৯ শিক্ষার্থী ও গবাদিপশুকে আহত হয়েছে। এ ঘটনার পর এলাকায় কুকুর আতংক বিরাজ করলে কিছুক্ষনের মধ্যে স্থানীয় লোকজন জড়ো হয়ে ওই কুকুরটিকে তাড়া করে লাঠির আঘাতে মেরে ফেলেছে। গতকাল বুধবার বিকেল আড়াইটার দিকে ইউনিয়নের ছড়ারকুল এলাকায় ঘটেছে এ ঘটনা।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন। তিনি বলেন, গতকাল বিকেলে হঠাৎ করে একটি পাগলা কুকুর কোথাও থেকে এলাকায় প্রবেশ করে স্থানীয় নুরানী মাদ্রসায় পড়–য়া ৭ ছাত্রকে কামড় দেয়। ওইসময় স্থানীয় জনতা ঘটনাটি দেখে কুকুড়টিকে তাড়াতে আসলে পালিয়ে যাওয়ার পথে আওে দুইস্কুল শিক্ষার্থী এবং ও একটি পালিত গরুতে কামড় দেয়অ

তিনি বলেন, এ ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন জড়ো হয়ে কুকুরটি তাড়া করে লাঠির আঘাতে মেরে ফেলতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ছড়ারকুল এলাকার বাসিন্দা সালাহ উদ্দিন জানান, পাগলা কুকুরের কামড়ে মাদরাসা ও স্কুলের ৯জন শিক্ষার্থী আহত হলেও তাৎক্ষনিক দুইজনের নাম পাওয়া গেছে। তাঁরা হলো ওই গ্রামের মফিজুর রহমানের ছেলে দশম শ্রেণীর শিক্ষার্থী জাহেদুল ইসলাম (১৯) ও অপরজন বাবুল আহমদের ছেলে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী মো: তারেক (১১)।