সংবাদদাতা:

টেকনাফ উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা বাছাইয়ের চূড়ান্ত ফলাফলে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন মাষ্টার আনিস উল্লাহ। সে টেকনাফ উপজেলার সাবরাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ইতিপূর্বেও তিনি ২০১৫ সালে টেকনাফ উপজেলার শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। টেকনাফ উপজেলার সাবরাং সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৭ সালে ৫জন ট্যালেন্টপুলে ও ১ জন সাধারন গ্রেডে বৃত্তি লাভ করেন ।

গত ১৩ সেপ্টেম্বর উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা,কর্মকর্তা,কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান এবং সদস্য সচিব প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এমদাদ হোসেন চৌধুরীসহ কমিটিরি অন্যান্য সদস্যদের উপস্থিতির মাধ্যমে প্রার্থীদের তথ্য-উপাত্ত যাছাই রোধসহ বিভিন্ন প্রশাসনিক কার্যক্রম পর্যালোচনা পূর্বক যাচাই-বাচাই করে উপজেলা পর্যায়ে তিনি শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন।

মাষ্টার আনিস উল্লাহ শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে কর্মরত বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,কর্মচারী,ছাত্র-ছাত্রীসহ এসএমসি পরিচালনা কমিটির সদস্যগণ।

তিনি জানান, আল্লাহর রহমত ও আপনাদের দোয়ায় আমি টেকনাফ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নিবার্চিত হয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন।