প্রেস বিজ্ঞপ্তি:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে জনগণের কাছে তুলে ধরতে লাগাতার প্রচারণা চালিয়ে যাচ্ছেন নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম। তিনি মহেশখালীসহ পুরো দেশে করা প্রধানমন্ত্রী উন্নয়নযজ্ঞ তুলে ধরে লিফলেট ছাপিয়ে তা প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। তিনি জরুরী কাজে ঢাকায় থাকায় তাঁর পক্ষে ওই লিফলেট বিতরণে করছেন তাঁর কর্মী-সমর্থকেরা। ইতিমধ্যে মহেশখালী উপজেলার হোয়ানক, ছোটমহেশখালী ও কুতুবজোমে এসব লিফলেট বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার কুতুবজোমে ইউনিয়নে লিফলেট বিতরণ করা হয়।

জানা গেছে, ইউনিয়নে মোট নয় ওয়ার্ডের তার মধ্যে লিফলেট বিতরণ করেন ড. আনসারুল করিমের সমর্থকেরা। ছয়টি দলে বিভক্তি হয়ে পূরা ইউনিয়নে সর্ব সাধারণের কাছে শেখ হাসিনা উন্নয়ননের এই বার্তা সম্বলিত লিফলেট পৌঁছে দেন। ১-২ নং ওয়ার্ডের পৌর যুবলীগ নেতা শাহীন আরাফাতের নেতৃত্বে, ৩-৪ ওয়ার্ডের যুবলীগ নেতা আরমান সিকদারের নেতৃত্বে, ৫নং ওয়ার্ডে যুবলীগ নেতা মহিউদ্দিন সিকদারের, ৬নং ওয়ার্ডে যুবলীগ নেতা হারুনের নেতৃত্বে, ৭ নং ওয়ার্ডে পৌর ছাত্রলীগ নেতা সেকাপ উদ্দিন মাসুমের নেতৃত্বে এবং ৮-৯ নং ওয়ার্ডে পৌর যুবলীগ নেতা অশীম দে’র নেতৃত্বে এসব লিফলেট বিতরণ করা হয়। এসময় তাদের সাথে ছিলেন- উক্ত বিভিন্ন টিমে সাথে পৌর ছাত্রলীগ নেতা নিপ্পন পাল পৌর ছাত্রলীগের ৪ ওয়ার্ডের সভাপতি রবিউল আলম. ৫নং ওয়ার্ড সভাপতি আনোয়ার পৌর ছাত্রলীগ নেতা ভবেশ, সৈয়দ মোর্শেদ, শাহরীয়ার, কাইছারসহ যুবলীগ ছাত্রলীগের নেতৃবন্দ উপস্তিত ছিলেন।

এসময় নেতাকর্মীরা আগামীর সুন্দর ও প্রধানমন্ত্রীর স্বপ্নের মহেশখালী গড়তে আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান। একই সাথে জনগণকে যোগ্য নেতা প্রফেসর ড. আনসারুল সালাম ও শুভেচ্ছা জানান।