সংবাদ বিজ্ঞপ্তিঃ
মাদ্রাসা পড়ুয়া শিশু সেন্টমার্টিনদ্বীপের মোঃ সাদেক (১৩) গত ২৩ দিন ধরে রহস্যজনক নিখোঁজ বলে পারিবারিক সুত্রে খবর পাওয়া গেছে। বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও সন্ধান মিলেনি। ২৫ জুলাই এব্যাপারে টেকনাফ মডেল থানায় জিডি করা হয়েছে।
জানা যায়, সেন্টমার্টিনদ্বীপ ইউপির ২নং ওয়ার্ড উত্তর ডেইলপাড়ার বাসিন্দা মোঃ ইউনুস ও গোলবাহার বেগমের শিশু পুত্র মোঃ সাদেক (১৩) টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়া মাদ্রাসায় লেখাপড়া করেছিল। ক্বওমী মাদ্রাসার নিয়মানুসারে ঈদুল ফিতরের এক সপ্তাহ পরে নতুন শিক্ষা বছরের ভর্তি কার্যক্রম শুরু হয়। এবছরও একই মাদ্রাসায় ‘দহুম’ শ্রেনীতে ভর্তি হওয়ার জন্য মোঃ সাদেক গত ২ জুলাই বাড়ি থেকে টেকনাফের উদ্দেশ্যে চলে আসে। এরপর থেকে আর কোন খোঁজ-খবর পাওয়া যাচ্ছেনা। টেকনাফ জামিয়ায় ভর্তি হওয়ার কথা বলে বাড়ি থেকে টেকনাফে আসলেও টেকনাফ জামিয়ায় ভর্তি হয়নি। টেকনাফের বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও সন্ধান পাওয়া যাচ্ছেনা।

কেউ শিশু সাদেকের সন্ধান পেলে পিতা মোঃ ইউনুস – ০১৮১৬১৫৩৪১৮ অথবা ভাই মাওঃ এইচএম জুবাইরের – ০১৮৫৬৭৩৩৬০২ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।