ফারুক আহমদ,উখিয়া :

উখিয়ার রুমখাঁ বউ বাজারে সন্ত্রাসীরা বীর মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর, মালামাল লুটপাট করেছে। এসময় সন্ত্রাসীদের প্রহারে মহিলা সহ ২ জন আহত হয়েছে।

অভিযোগে প্রকাশ, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ বউবাজার গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বজেন্দ্র শর্মার ছেলে প্রদিপ শর্মার নিকট হতে স্থানীয় উৎশৃংখল মাদাকাসক্ত যুবক টাকা দাবী করে আসছিল। নেশা সেবনের টাকা না দেওয়ায় ক্ষুব্দ হয় তারা।

গত ১৪ জুলাই রাতে একদল মাদাকাসক্ত সন্ত্রাসী প্রদিপ শর্মার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করে। বাঁধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা দা ও লাঠি নিয়ে প্রদিপ কে মারাত্বক জখম করে। স্বামীকে রক্ষা করার জন্য এগিয়ে আসলে একই কায়দায় স্ত্রী ইন্দ্র শর্মা কে হামলা করে। শোর চিৎকার শুনে গ্রামবাসীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।রক্তাক্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে উদ্বার করে উখিয়া হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে গত ১৭ জুলাই প্রদিপ শর্মা বাদী হয়ে বসন্ত শর্মা, কল্পনা শর্মা, জ্ঞান বালা শর্মা ও মিঠুন শর্মাকে আসামী করে উখিয়া থানায় লিখিত এজাহার দায়র করেছে বলে জানা গেছে।

আহত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান প্রদিপ শর্মা অভিযোগ করে বলেন, হাসপাতালে চিকিৎসা ধীন অবস্থায় সন্ত্রাসীরা পুনরায় বাড়ীতে ডুকে মালামাল লুটপাট করেছে। বর্তমানে সন্ত্রাসী বাহিনীর হুমকি ধমকির কারণে জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।