আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (IIUC) ৪র্থ সমাবর্তনে হাফেজ জালাল আহমেদ অনার্স (কুরআনিক সায়ন্স বিভাগ) পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ হওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের হাত থেকে স্বর্ণ পদক লাভ করেন।

সেই সাথে হাফেজ জালাল আহমদের অপর ভাই হাফেজ মৌলানা বেলাল উদ্দিন কক্সবাজারের খানেকা-এ হামিদিয়া জামে মসজিদের ইমাম হিসাবে নিয়োগ পাওয়ায় তার প্রতিও প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি।

একই সাথে উখিয়া রাজাপালং এমইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সহযোগী অধ্যাপক আলহাজ মৌলানা আবদুল হকের বড় ছেলে ‘আবু ফায়সাল মো.শামীম হায়দার’ অত্র সমাবর্তনে (দাওয়া বিভাগ) থেকে ‘স্বর্ণপদক’ লাভ করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

উখিয়ার এই তিন কৃর্তিমানের গৌরবোজ্জ্বল সফলতার জন্য আমরা গর্বিত। তাই তাদেরকে আমরা প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আমরা তাদের কৃতিত্বের জন্য মহান আল্লাহর শুকরিয়া, মা-বাবা ও সর্বস্থরের শিক্ষকগণের প্রতি সকলের কাছে দোয়া কামনা করছি।

উল্লেখ্য,হাফেজ জালাল আহমদ কক্সবাজার জেলাস্থ উখিয়া সোনারপাড়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মাওলানা মরহুম ছালামত উল্লাহ (রাহঃ) এর সুযোগ্য নাতী ও সাবেক সুপার আলহাজ্ব হযরত মাওলানা মরহুম মুহাম্মদ তৈয়ব (রাহঃ) এর সুযোগ্য পুত্র এবং শিক্ষক আলহাজ্ব মাওলানা রাহমত উল্লাহ’র ভাতিজা।

শুভেচ্ছান্তেঃ
আল্লামা শাহ ছালামত (রহ:) স্মৃতি প্রাক্তন ছাত্র পরিষদ,সোনারপাড়া আহমদিয়া হেফজখানা ও এতিমখানা,ইনানী,উখিয়া,কক্সবাজার।