সংবাদ বিজ্ঞপ্তি:
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সাবেক সফল মেয়র সরওয়ার কামাল বলেছেন, আমি নেতা হিসেবে নয়, পৌরবাসীর সেবক হয়ে কাজ করতে চাই।
অতীতে যেভাবে আমি সকল দলমত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সাথে মিলেমিশে কাজ করেছি ভবিষ্যতেও সকল দলমত ও ধর্ম-বর্ণের সাথে কাজ করার মাধ্যমে আমার স্বপ্নের পৌরসভাকে উন্নত, সমৃদ্ধ, বাসযোগ্য শহর হিসেবে গড়ে তুলব।
তিনি বলেন, আমার সংক্ষিপ্ত সময় দায়িত্বপালনকালে কক্সবাজার পৌরসভার উন্নয়নের জন্য রেকর্ড পরিমাণ বরাদ্দ এনেছিলাম। অতীতের কোন মেয়র এতবিশাল পরিমাণ বরাদ্দ আনতে পারেনি। ইনশা আল্লাহ আমি আবার নির্বাচিত হলে আমার পৌরসভার কোথাও জলাবদ্ধতা, ময়লা-আবর্জনা ও চলাচলের অনুপযোগী রাস্তা থাকবেনা। আমি যেহেতু কোন দলের সরাসরি প্রার্থী নয় সেহেতু আমি পৌরসভাকে জনগণের সেবাঘর হিসেবে গড়ে তুলব। তিনি হয়রানিমুক্ত পৌরসভা গড়তে ২৫ জলাই নারিকেল গাছ মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
মেয়রপ্রার্থী সরওয়ার কামাল ১৫ জুলাই সন্ধ্যায় পৌর সুপার মার্কেট চত্ত্বরে আয়োজিত বিশাল পথসভায় বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি ও সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, ভাইস চেয়ারম্যান শহিদুল আলম বাহাদুর, শ্রমিকনেতা মামুনুর রশিদসহ অন্যান্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বাদ আছর পেশকার পাড়া স্টেশনে অপর একটি পথসভা অনুষ্ঠিত হয়। এতে মেয়রপ্রার্থী সরওয়ার কামাল পেশকারপাড়াবাসীকে নিজ এলাকার সন্তান হিসেবে দলমতের উর্ধ্বে ওঠে নারিকেল গাছ প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।
১৫ জুলাই মেয়রপ্রার্থী সরওয়ার কামাল নারিকেল গাছ মার্কার সমর্থনে সারাদিন পেশকার পাড়া, ফুলবাগ এলাকা, বড়বাজার মসজিদ রোড়, চাউলবাজার, উত্তর টেকপাড়া, বড় বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় যোগদান করেন। এসময় বিপুল সংখ্যক সরওয়ার কামালের সমর্থক নারিকেল গাছ ধ্বনিতে পুরো এলাকা মাতিয়ে তুলেন। উৎসুক পৌরবাসী হাত নাড়িয়ে মেয়রপ্রার্থী সরওয়ার কামালকে অভিবাদন জানান এবং আগামী ২৫ জুলাই নারিকেল গাছ প্রতীকে ভোট প্রদানের কথা ব্যক্ত করেন।