প্রেস বিজ্ঞপ্তি:

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মুজিবুর রহমানের সমর্থনে গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছে জেলা শ্রমিক। শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর নেতৃত্বে এই গণসংযোগ ও পথসভা করা হচ্ছে। প্রতিদিন শ্রমিকলীগ বিপুল নেতাকর্মীর সমন্বয়ে পৃথকভাবে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করা হচ্ছে। এর অংশ হিসেবে গত শুক্রবার উপজেলা বাজারের সামনে এক বিরাট পথসভার আয়োজন করা হয়। উক্ত পথসভায় প্রধান অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যান।

জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল খালেক, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আনিসুল হক, পৌর আওয়ামী লীগ নেতা খুইল্যা মিয়া, শাহনেওয়াজ চৌধুরী, জেলা শ্রমিকলীগের সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসাইন প্রমুখ।

উক্ত পথসভায় বক্তারা বলেন, কক্সবাজার বর্তমানে বিশ্বজুড়ে আলোচিত স্থান। রোহিঙ্গা ইস্যু ও মাননীয় প্রধানমন্ত্রীর মেগা প্রকল্প বাস্তবায়ন উপলক্ষ্যে কক্সবাজারের গুরুত্ব দিন দিন বাড়ছে। এই প্রেক্ষাপটে মুজিবুর রহমান চেয়ারম্যানের মতো যোগ্য মানুষের কক্সবাজার পৌরসভার মেয়র হওয়ার অতীব প্রয়োজন। তিনি মেয়র নির্বাচিত হলে পর্যটন কক্সবাজার উন্নয়ন রোল মডেল হিসেবে রূপান্তি হবে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহামদ, সহ-সম্পাদক মো. ইউনুছ, দপ্তর সম্পাদক ওসমান গণি, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী ভুট্টু, সহ ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক খোরশেদুল আলম। এছাড়াও আওয়ামী লীগ ও শ্রমিকলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী, স্থানীয় ভোটার ও সমাজকমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।