সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনিত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম বলেছেন, আমি উন্নয়নে বিশ্বাস করি। নানা উন্নয়ন কার্যক্রম দিয়ে জনগণের সেবা করাই হবে আমার প্রধান লক্ষ্য। আমি মেয়র নির্বাচিত হলে কোনো পৌরবাসীকে পৌরসেবা কার্যক্রম নিয়ে ভোগান্তি পোহাতে দেবো না। আমি সকল সেবা কার্যক্রম জনগণের দৌরগোড়ায় পৌঁছে দেবো ইনশাল্লাহ।’

(১০জুলাই) মঙ্গলবার পৌরসভার তারাবনিয়ারছড়া কবরস্থান গলি, টেকনাইফ্যা পাহাড়, ইসুলুঘোনা, কচ্ছপিয়া পুকুর ও পাহাড়তলী একাংশ এলাকায় গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলাম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কক্সবাজার পৌর এলাকা দীর্ঘদিন স্বল্প এলাকাজুড়ে ছিলো। এখন সেই পৌর এলাকা অনেক বড় হয়েছে। নয়টি থেকে ১২টি ওয়ার্ডে উন্নীত হয়েছে। সে অনুসারে আমি ওয়ার্ডে ওয়ার্ডে সেবা কার্যক্রম পৌঁছে দেবো। সে জন্য প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর কার্যালয় প্রতিষ্ঠা করা হবে। যেন জনগণ বাড়ির আঙিনায়ই বসেই পৌরসেবা পেয়ে যায়।

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন- পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সহ-সভাপতি আবুল কাশেম ও জয়নাল আবেদীন, জেলা মৎস্যজীবি দলের সভাপতি হামিদ উদ্দীন ইউচুপ গুন্নু, এড. আবু ছিদ্দিক ওসমানী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সহ-সভাপতি ফারুক আজম, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম ও স্থানীয় ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জলের নেতৃত্বে টেকপাড়ার বিভিন্ন অলিগলিতে ধানের সমর্থনে ব্যাপক গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করা হয়। এসময় তার সাথে ছিলেন- স্থানীয় বিএনপি নেতা মোহাম্মদ আলী, নাজিম উদ্দীন, এড. ফিরোজ, ওসমান গণি পুতু, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক ডালিম, মোহাম্মদ মুরাদ ও নূরুল ইসলাম প্রমুখ।